October 12, 2024, 9:21 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এফডিসিতে এবারো কোরবানি

এফডিসিতে এবারো কোরবানি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলচ্চিত্রের পরিচিত মুখ পরীমনি গত বছরের মত এবারও এফডিসির দুস্থ শিল্পীদের মাঝে কোরবানির মাংস বিলিয়ে দিতে এফডিসিতে কোরবানি দিবেন বলে জানিয়েছেন। তিনি বলেন, ইনশাআল্লাাহ, নিয়ত করেছি দুটি গরু কোরবানি দেব এবার। একদিন হয়েছে সিঙ্গাপুর থেকে দেশে ফিরলাম। দু-এক দিনের মধ্যেই কোরবানির গরু কিনব। সারা বছর যাদের সঙ্গে কাজ করি ঈদের আনন্দটা তাদের সঙ্গে ভাগ করে নিতে চাই। যত দিন বেঁচে থাকব, তত দিন এ কাজটা করতে চাই।

এদিকে এবার ঈদে শিল্পী সমিতির সদস্যদের জন্য তিনটি গরু কোরবানি দেবে তারা। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, গত ঈদে আমরা সমিতির পক্ষ থেকে অসচ্ছল শিল্পীদের মাঝে অর্থ প্রদান করেছিলাম, যাতে তাঁরা পছন্দমতো কেনাকাটা করতে পারেন। এবার গরু কোরবানির সিদ্ধান্ত নেয়া হয়েছে। এটা কোনো সাহায্য নয়, বরং সমিতির সদস্যদের মধ্যে সম্প্রীতির বন্ধন মজবুত করতেই এই উদ্যোগ।

Share Button

     এ জাতীয় আরো খবর